সোমবার, অক্টোবর ২৬, ২০২০
Home খেলাধুলা অল্পের জন্য রক্ষা পেলেন লিটন দাসের স্ত্রী

অল্পের জন্য রক্ষা পেলেন লিটন দাসের স্ত্রী

শুক্রবার (২৭ মার্চ) এ দুর্ঘটনার শিকার হন দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। নিজেদের বাসার রান্নাঘরে চা বানানোর জন্য চুলা জ্বালানোর সময় বিষ্ফোরিত হয় সিলিন্ডার। এতে অল্পের জন্য মৃত্যুর হাত থেকে বেঁচে গেছেন সঞ্চিতা।

তবে ডান হাত এবং মাথার প্রায় সব চুল পুড়ে গেছে লিটনের স্ত্রীর। ঘটনার ভয়াবহতা ঠিক ভাষায় বোঝাতে পারছেন না সঞ্চিতা। তার মতে, মৃত্যুর খুব কাছ থেকেই ফিরে এসেছেন তিনি। নয়তো মুখে বা শরীরে আগুন ধরে গেলে আরও খারাপ কিছুই হতে পারতো বলে জানিয়েছেন তিনি।

এ ঘটনার বিস্তারিত উল্লেখ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সঞ্চিতা লিখেছেন, আমি আমার অনুভূতি প্রকাশ করতে পারব না। এটা আমার পক্ষে ভালো ও সহজ হবে না। কারণ মৃত্যুর খুব কাছ থেকে ফিরে এসেছি। আমি হাত দিয়ে মুখ না ঢাকলে হয়তো পুরো মুখই পুড়ে যেত। এখন আমার চুলগুলো কাটতে হবে (পুড়ে যাওয়ায়)। এটা খুবই কষ্টদায়ক কিন্তু আমি সুস্থ হয়ে ফিরতে পারব। যদি মুখে আগুন লেগে যেত, জানি না কী হতো। সুতরাং সিলিন্ডার ব্যবহার করার সময় সবাই সাবধান এবং আমার জন্য দোয়া করবেন।

তিনি আরও লিখেছেন, পরশুদিন (শুক্রবার) চা বানানোর জন্য আমি রান্নাঘরে যাই। চুলা জ্বালানোর গ্যাস চালু করলে প্রথমে সেটি না জ্বলে উল্টো নিভে যায়। আমি আবার চেষ্টা করলে সিলিন্ডারটি বিষ্ফোরিত হয়। তখন খুবই ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়েছিল।

উপস্থিত বুদ্ধি দিয়ে নিজেকে বাঁচানোর জন্য আগে মুখ ঢাকেন সঞ্চিতা। পরে কোনোমতে বেরিয়ে আসেন রান্নাঘরে। তিনি লিখেছেন, আমি ডান হাত আমার মুখ ঢাকার চেষ্টা করছিলাম। যে কারণে ডান হাতেই বেশি পুড়েছে। এরপর ঘুরে রান্নাঘর থেকে বের হওয়ার সময় আমার সব চুলে আগুন ধরে যায়। কোনোমতে সেখান থেকে বেরিয়ে আসি আমি।

লিটনের স্ত্রী জানান, আগেরদিনই তিনি বুঝতে পেরেছিলেন যে সিলিন্ডারের গ্যাস প্রায় শেষের দিকে। তবু সেটি ঠিকঠাক চলছিল দেখে অতোটা গুরুত্ব দেননি তিনি।

আর তাতেই ঘটে গেলো এই দুর্ঘটনা, আমি আগেরদিনই বুঝতে পারছিলাম যে গ্যাস প্রায় শেষ। তবু ভালোভাবেই চলছিল দেখে আমি গুরুত্ব দেইনি। হয়তো একদম শেষের গ্যাসটুকু বের হয়েই এমন বিষ্ফোরণ হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বৃষ্টি উপেক্ষা করে ধর্ষণবিরোধী মিছিলে ইশরাক

নিজস্ব প্রতিবেদক বৃষ্টি উপেক্ষা করে সারাদেশে চলমান ধর্ষণ নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক...

উত্তর কোরিয়ায় একজনও করোনায় আক্রান্ত হননি: কিম জং উন

আন্তর্জাতিক ডেস্ক উত্তর কোরিয়ায় একজনও করোনায় আক্রান্ত হননি: কিম জং উনউত্তর কোরিয়া বিশ্বমহামারি করোনার মধ্যে বিশাল সামরিক কুচকাওয়াজ করেছে।...

গাজীপুরে জুতার কারখানায় আগুন

জেলা প্রতিনিধি গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় জুতা তৈরির কারখানার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ফায়ার...

৯১ বছরে পা দিচ্ছেন বি. চৌধুরী

নিজস্ব প্রতিবেদকদেশের খ্যাতিমান চিকিৎসক এবং প্রবীণ রাজনীতিবিদ সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর ৯০তম জন্ম বাষির্কী রোববার। বি. চৌধুরী ১৯৩০ সালের ১১...

Recent Comments